,

বিএনপি নেতা শফিকুর রহমান চৌধুরীর মৃত্যুতে গিউছের শোক

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ জেলা শ্রমিকদলের সাবেক সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ।
তিনি গতকাল সোমবার সংবাদপত্রে প্রেরিত এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
শোক বার্তায় আলহাজ্ব জি কে গউছ বলেন হ্জী শফিকুর রহমান চৌধুরী ছিলেন একজন খোদাভিরু ও বিনয়ী মানুষ। তিনি আপাদমস্ক একজন বিএনপি নেতা ছিলেন। বিএনপির প্রতিষ্ঠালগ্ন থেকে উনার উপর দলের অর্পিত দায়িত্ব পালন করেছেন সাহসিকতার সাথে, ইমানদারিত্বের সাথে। দেশের বিভিন্ন পরিস্থিতিতে অনেকই দল ছেড়ে চলে গেছেন। কিন্তু হাজী শফিকুর রহমান চৌধুরী কোন দিন দলের সাথে বেইমানী করেননি, অন্যায়ের সাথে আপোষ করেননি। তিনি ছিলেন আমার পরম আপনজন। আমি দেশের ভিন্ন ভিন্ন পরিস্থিতিতে ৩ বার হবিগঞ্জ পৌরসভায় ও একবার জাতীয় সংসদ নির্বাচন করেছি। এসব নির্বাচনে তিনি একজন অভিভাবকের ন্যায় আমাকে পরামর্শ দিয়েছেন, সহযোগীতা করেছেন। উনার মৃত্যুতে আমি শোকাহত। দোয়া করি, মহান আল্লাহ যেন উনার ভাল কাজগুলোকে কবুল করে জান্নাতবাসী করেন। আমি উনার মাগফেরাত কামনা করছি।


     এই বিভাগের আরো খবর